(১২৪১) আমার কথার কারণে সূচক কমেনি

Wednesday, May 25, 2011 Unknown
শেয়ারবাজার :::: শেয়ারবাজার কেলেঙ্কারির ঘটনায় তার বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মুস্তফা কামাল ওরফে লোটাস কামাল

বুধবার অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী এক প্রশ্নের উত্তরে তিনি কথা বলেন

শেয়ারবাজার কেলেঙ্কারির ঘটনায় আপনার বিরুদ্ধে অভিযোগ রয়েছে এমন প্রশ্ন করা হলে মুস্তফা কামাল বলেন, ‘তদন্ত কমিটি যে প্রতিবেদন দিয়েছে তাতে আমার কোম্পানি সিএমসি কামালের বিরুদ্ধে কোনো অভিযোগ নেই।’

তিনি জোর দিয়ে বলেন, ‘আছে কি না সেটা আপনারাই দেখবেন।’

তিনি বলেন, ‘তদন্ত কমিটির প্রতিবেদনে আমার কোম্পানির শেয়ারের গত দুই বছরের দাম অতি মূল্যায়িত ছিলো বলে উল্লেখ আছে তার কারণও ওখানে লেখা আছে এর বাইরে কোনো কথা নেই আমাকে অপরাধী হিসেবে চিহ্নিত করা হয়নি।’

কমিটির সভাপতি বলেন, ‘ফেব্রুয়ারির তারিখ আমি বক্তব্য দেওয়ায় নাকি শেয়ারবাজারে সূচক নেমে গিয়েছিলো এমন অভিযোগ আনা হয়েছে আমি কথা বলার আগে সূচক হাজার ৮শ’ থেকে নেমে সাড়ে হাজার হয়েছিলো আমার কথার কারণে সূচক কমেনি।’

Blog Archive