(১৮৭৪) ঘটেছে এক অবাক ঘটনা

Thursday, September 15, 2011 Unknown

নেদারল্যান্ডসে ঘটেছে এক অবাক ঘটনা। ৬২ বছর বয়সী এক পুরুষ এক নারীর বিরুদ্ধে আদালতে মামলা ঠুকেছেন। মামলার অভিযোগে বলা হয়েছে, ৪২ বছর বয়সী ওই নারী গত বছর তাঁকে ৬৫ হাজার বার ফোন করেছেন। দৈনিক হিসাবে তা ১৭৮ বার। ওই নারীর বিরামহীন ফোনে তাঁর জীবন এখন অতিষ্ঠ। এ পরিস্থিতিতে তিনি আদালতের শরণাপন্ন হয়েছেন।
অভিযোগকারী পুরুষ পুলিশকে জানিয়েছেন, ওই নারীর ফোন, খুদেবার্তা এবং ই-মেইলে তাঁর জীবন অতিষ্ঠ হয়ে উঠেছে। এ কারণেই তিনি ওই নারীর বিরুদ্ধে মামলা করতে বাধ্য হয়েছেন।
মামলার আইনজীবীরা জানিয়েছেন, অভিযুক্ত নারী দাবি করেছেন, ওই পুরুষের সঙ্গে তাঁর প্রেমের সম্পর্ক আছে। তবে ওই পুরুষকে অতিমাত্রায় বিরক্ত করার বিষয়টি তিনি অস্বীকার করেছেন।
এদিকে অভিযোগকারী পুরুষ ওই নারীর সঙ্গে কোনো ধরনের প্রেমের সম্পর্কের কথা নাকচ করেছেন।
ওই পুরুষের অভিযোগের পরপরই পুলিশ অভিযুক্ত নারীর রটারডামের বাসায় অভিযান চালায়। তারা সেখান থেকে ওই নারী মোবাইল ও বেশ কয়েকটি কম্পিউটার জব্দ করেছে।
প্রাথমিক শুনানির পর মামলার বিচারক শর্ত সাপেক্ষে ওই নারীর জামিন মঞ্জুর করেন। শর্তে বলা হয়, তিনি ওই পুরুষকে আর বিরক্ত করবেন না এবং একাকী থাকতে দেবেন।
কিন্তু মুক্তির কয়েক ঘণ্টা পরেই অভিযুক্ত নারী ওই পুরুষকে আবারও ফোন করেছেন বলে অভিযোগ করা হয়। এরপর তাঁকে আবার আটক করা হয়। শুনানির নতুন তারিখ নির্ধারণ করে ওই নারীকে আদালতে বিচারকের সামনে উপস্থাপন করা হবে বলে পুলিশ জানিয়েছে।

Blog Archive