Dividend of 8 company within 1 week

Saturday, May 05, 2012 Unknown
গত সপ্তাহ জুড়ে পুঁজিবাজারের তালিকাভুক্ত ৩১ কোম্পানির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ (ডিভিডেন্ড) দেওয়ার সুপারিশ করেছে।

৩১ ডিসেম্বর ২০১১ সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে কোম্পানিগুলোর পরিচালনা পর্ষদ এ সুপারিশ করে।

এশিয়া ইন্স্যুরেন্স: এশিয়া ইন্সুরেন্স কোম্পানির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ট ও ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

এশিয়া ইন্সুরেন্স কোম্পানির সর্বশেষ আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ৪৮ টাকা এবং শেয়ারপ্রতি নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ২৬ দশমিক ২৮ টাকা।

অগ্রণী ইন্স্যুরেন্স: অগ্রণী ইন্সুরেন্স কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

অগ্রণী ইন্স্যুরেন্স কোম্পানির সর্বশেষ আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ৩৬ টাকা এবং শেয়ারপ্রতি নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ১৩ দশমিক ৫৮ টাকা।

বিডি ওয়েল্ডিং: বিডি ওয়েল্ডিং কোম্পানির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে ৫ শতাংশ শেয়ার লভ্যাংশ (স্টক ডিভিডেন্ড) দেওয়ার সুপারিশ করেছে।

২০১১ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরে কোম্পানির আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০ দশমিক ৪৩ টাকা এবং শেয়ারপ্রতি নিট অ্যাসেট ভ্যালু ৮০ কোটি ৫৯ লাখ ৯০ হাজার টাকা।

অন্যদিকে, ২০১০ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরে কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছিল ১ দশমিক ১৯ টাকা এবং শেয়ারপ্রতি নিট অ্যাসেট ভ্যালু ৫৭ কোটি ৫০ লাখ ৮০ হাজার টাকা।

আরামিট সিমেন্ট: আরামিট সিমেন্ট কোম্পানির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ শেয়ার লভ্যাংশ (স্টক ডিভিডেন্ড) দেওয়ার সুপারিশ করেছে।

এছাড়া কোম্পানির পরিশোধিত মূলধন বাড়াতে এবং ব্যবসার সম্প্রসারণ করতে শেয়ারহোল্ডারদের ১:১ রাইট শেয়ার দেওয়ার সুপারিশ করেছে। অর্থাৎ শেয়ারহোল্ডাররা প্রতি একটি শেয়ারের বিপরীতে একটি রাইট শেয়ার পাবে।

৫ টাকা প্রিমিয়ামসহ প্রতিটি শেয়ারের মূল ধরা হয়েছে ১৫ টাকা। তবে রাইট শেয়ার দেওয়ার বিষয়টি শেয়ারহোল্ডার এবং নিয়ন্ত্রক সংস্থা সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (এসইসি) কর্তৃক অনুমোদিত হতে হবে।

২০১১ সালে ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের কোম্পানির আর্থিক প্রতিবেদন অনুযায়ী কোম্পানির কর পরবর্তী আয় হয়েছে ৫ কোটি ৭ লাখ ৭০ হাজার, শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ দশমিক ৩০ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ১২ দশমিক ৭৯ টাকা।

আরামিট: আরামিট কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরে ৫০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

সমাপ্ত অর্থবছরে আরামিট কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৪ দশমিক ২৬ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ৮৮ দশমিক ৮৬ টাকা।

বেক্সসিনথ: বেক্সসিনথ কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরে ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

সমাপ্ত অর্থবছরে বেক্সসিনথ কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ৫৮ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ৩০ দশমিক ৯৮ টাকা।

শাহিন পুকুর সিরামিকস: শাহিন পুকুর সিরামিকস কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরে ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

শাহিন পুকুর সিরামিকস কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ৫২ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ৪০ দশমিক ৪৯ টাকা।

বেক্সিমকো লি.: বেক্সিমকো লি. কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরে ২৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

সমাপ্ত অর্থবছরে বেক্সিমকো লি. কোম্পানির  শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৩ দশমিক ৭৩ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ১১৮ দশমিক ৭১ টাকা।

বেক্সিমকো ফার্মা: বেক্সিমকো ফার্মা কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরে ২১ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

সমাপ্ত অর্থবছরে বেক্সিমকো ফার্মা কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ দশমিক ৭৬ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ৬৮ দশমিক ০৩ টাকা।

ইস্টার্ন ইন্স্যুরেন্স: ইস্টার্ন ইন্সুরেন্স কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরে ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড এবং ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

সমাপ্ত অর্থবছরে ইস্টানং ইন্সুরেন্স কোম্পানির কর পরবর্তী নিট লাভ হয়েছে ৭ কোটি ৫৬ লাখ ১০ হাজার টাকা, শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ দশমিক ৩২ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ৩৫ দশমিক ৯৯ টাকা।

কনফিডেন্স সিমেন্ট: কনফিডেন্স সিমেন্ট কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ার হোল্ডারদের জন্য ২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড এবং ২০ শতাংশ স্টক ডিভিডেন্ট দেওয়ার সুপারিশ করেছে।

সমাপ্ত অর্থবছরে কনফিডেন্স সিমেন্ট কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ দশমিক ২৯ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ৯৯ দশমিক ৬০ টাকা।

সোনার বাংলা ইন্স্যুরেন্স: সোনার বাংলা ইন্সুরেন্স কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

সমাপ্ত অর্থবছরে সোনার বাংলা ইন্সুরেন্স কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ৭৩ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ১৩ দশমিক ৯৫ টাকা।

প্যারামাউন্ট ইন্স্যুরেন্স: প্যারামাউন্ট ইন্সুরেন্স কোম্পানির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে এর শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ শেয়ার লভ্যাংশ (স্টক ডিভিডেন্ড) দেওয়ার সুপারিশ করেছে।

কোম্পানির আর্থিক প্রতিবেদন অনুযায়ী সমাপ্ত অর্থবছরে শেয়ার প্রতি আয় (ইপিএস) ০ দশমিক ৮২ টাকা এবং শেয়ার প্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ১৩ দশমিক ১৯ টাকা দাঁড়িয়েছে।

স্টান্ডার্ড ইন্স্যুরেন্স: স্টান্ডার্ড ইন্স্যুরেন্স কোম্পানির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে এর শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ শেয়ার লভ্যাংশ (স্টক ডিভিডেন্ড) দেওয়ার সুপারিশ করেছে।

কোম্পানির আর্থিক প্রতিবেদন অনুযায়ী সমাপ্ত অর্থবছরে শেয়ার প্রতি আয় (ইপিএস) ১ দশমিক ৯৬ টাকা এবং শেয়ার প্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ১৪ দশমিক ৫৭ টাকা দাঁড়িয়েছে।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্স: মার্কেন্টাইল ইন্সুরেন্স কোম্পানির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে এর শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ শেয়ার লভ্যাংশ (স্টক ডিভিডেন্ড) দেওয়ার সুপারিশ করেছে।

কোম্পানির আর্থিক প্রতিবেদন অনুযায়ী সমাপ্ত অর্থবছরে শেয়ার প্রতি আয় (ইপিএস) ১ দশমিক ৫৪ টাকা এবং শেয়ার প্রতি নিট অ্যাসেট ভ্যালু (এনএভি) ১৫ দশমিক ৯৮ টাকা দাঁড়িয়েছে।

রেনেটা: রেনেটা কোম্পানির পরিচালনা পর্ষদ সমাপ্ত অর্থবছরে এর শেয়ারহোল্ডারদের জন্য ৬০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড এবং ২৫ শতাংশ শেয়ার লভ্যাংশ (স্টক ডিভিডেন্ড) দেওয়ার সুপারিশ করেছে।

এছাড়া কোম্পানির পরিচালনা পর্ষদ বন্ড ভায়া প্লেসমেন্টের মাধ্যমে ১০০ কোটি টাকা উত্তোলন করার সিদ্ধন্ত নিয়েছে।

কোম্পানির আর্থিক প্রতিবেদন অনুযায়ী সমাপ্ত অর্থবছরে কর পরবর্তী লাভ হয়েছে ১০৯ কোটি ৬ লাখ ৩০ হাজার, শেয়ার প্রতি আয় (ইপিএস) ৪৮ দশমিক ১৪ টাকা এবং শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৭৫ দশমিক ২১ টাকা।

রংপুর ফাউন্ড্রি: রংপুর ফাউন্ড্রি লিমিটেডের পরিচালনা পর্ষদ এর শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরে ২১ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার ঘোষণার সুপারিশ করেছে।

সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী রংপুর ফাউন্ড্রি কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ দশমিক ৬০ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ১৭ দশমিক ৮৮ টাকা।

জি কিউ বলপেন: জি কিউ বলপেন কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরে ১০ শতাংশ নগদ ও ২০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী জি কিউ বলপেন কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯ দশমিক ৯৩ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ১২১ দশমিক ৮৮ টাকা।

রেকিট বেনকিজার: সমাপ্ত অর্থবছরে রেকিট বেনকিজার কোম্পানির পরিচালনা পর্ষদ এর শেয়ারহোল্ডারদের জন্য ৮০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে। এর আগে ২০১১ সালে কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের অন্তর্বর্তী ১২০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দিয়েছে। সুতরাং কোম্পানি সমাপ্ত অর্থবছরে শেয়ারহোল্ডারদের মোট ২০০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দিয়েছে।

সমাপ্ত অর্থবছরে কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৮ দশমিক ৩৭ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ৫৯ দশমিক ৬১ টাকা।

বিজিআইসি: বিজিআইসি কোম্পানির পরিচালনা পর্ষদ এর শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরে ১০ শতাংশ নগদ এবং ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

সমাপ্ত অর্থবছরে বিজিআইসি কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ৮১ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ২১ দশমিক ২৬ টাকা।

ঢাকা ইন্স্যুরেন্স: ঢাকা ইন্স্যুরেন্স পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরে ২৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

সমাপ্ত অর্থবছরে ঢাকা ইন্স্যুরেন্স কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ দশমিক ৩২ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ১৮ দশমিক ৯৮ টাকা।

সালভো কেমিক্যাল: সালভো কেমিক্যাল কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দেয়।

২০১১ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরে সালভো কেমিক্যাল কোম্পানির কর পরবর্তী লাভ হয়েছে ২ কোটি ৬২ লাখ ৯০ হাজার টাকা, শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০ দশমিক ৭৭ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ১৩ দশমিক ৪২ টাকা।

আইএফআইসি ব্যাংক: আইএফআইসি ব্যাংকের পরিচালনা পর্ষদ এর শেয়ারহোল্ডারদের জন্য ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ও ২৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

এছাড়া কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের ৩:৪ রাইট শেয়ার দিয়ে কোম্পানির পরিশোধিত মূলধন বাড়ানোর প্রস্তাব করেছে। অর্থাৎ শেয়ারহোল্ডাররা প্রতি ৪টি শেয়ারের পরিবর্তে ৩টি করে রাইট শেয়ার পাবেন। ১০ টাকা প্রিমিয়ামসহ প্রতিটি শেয়ারের মূল্য ধরা হয়েছে ২০ টাকা। তবে এ প্রস্তাবটি শেয়ারহোল্ডার ও নিয়ন্ত্রক সংস্থা এসইসি কর্তৃক অনুমোদিত হতে হবে।

সমাপ্ত অর্থবছরে আইএফআইসি ব্যাংকের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ২৪ দশমিক ১৫ টাকা।

মুন্নু স্টাফলারস: মুন্নু স্টাফলারস কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

২০১১ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরে মুন্নু স্টাফলারস কোম্পানির কর পরবর্তী লাভ হয়েছে ১০ লাখ ৭০ হাজার টাকা, শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ দশমিক ৬৮ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ১ কোটি ৭১ লাখ ৩০ হাজার টাকা।

সিএমসি কামাল: সিএমসি কামাল কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরে সাড়ে ১২ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

সমাপ্ত অর্থবছরে ঢাকা ইন্সুরেন্স কোম্পানির কর পরবর্তী আয় হয়েছে ৬ কোটি ৯ লাখ টাকা, শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ৪৮ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ২৩ দশমিক ২১ টাকা।

ফেডারেল ইন্স্যুরেন্স: ফেডারেল ইন্সুরেন্স কোম্পানির পরিচালনা পর্ষদ এর শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরে ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে।

সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী ফেডারেল ইন্সুরেন্স কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ০৩ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ১২ দশমিক ১৮ টাকা।

প্রভাতি ইন্স্যুরেন্স: প্রভাতি ইন্সুরেন্স কোম্পানির পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরে ১২ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী প্রভাতি ইন্স্যুরেন্স কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১ দশমিক ৬৩ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ১৫ দশমিক ৭৫ টাকা।

গোল্ডেন সন: সমাপ্ত অর্থবছরে গোল্ডেন সন কোম্পানির পরিচালনা পর্ষদ এর শেয়ারহোল্ডারদের জন্য ১৬ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দিয়েছে।

সমাপ্ত অর্থবছরে গোল্ডেন সন কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ দশমিক ৮৬ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ৩০ দশমিক ৩৪ টাকা।

এমবি ফার্মা: এমবি ফার্মা কোম্পানির পরিচালনা পর্ষদ এর শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরে ৩০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড দেওয়ার ঘোষণা দেয়।

সমাপ্ত অর্থবছরে এমবি ফার্মা কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ দশমিক ৮১ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ২৫ দশমিক ২১ টাকা।

ফিনিক্স ইন্স্যুরেন্স: ফিনিক্স ইন্স্যুরেন্স কোম্পানির পরিচালনা পর্ষদ এর শেয়ারহোল্ডারদের জন্য সমাপ্ত অর্থবছরে ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ট এবং ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড দেওয়ার সুপারিশ করেছে।

সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী ফিনিক্স ইন্সুরেন্স কোম্পানির কর পরবর্তী মুনাফা হয়েছে ১০ কোটি ৪ লাখ ৮০ হাজার টাকা, শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ দশমিক ২৭ টাকা এবং নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে ২৫ দশমিক ৪০ টাকা।

আজিজ পাইপ: আজিজ পাইপ কোম্পানির পরিচালনা পর্ষদ ২০১১ সালের ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরে  শেয়ারহোল্ডারদের জন্য কোনও লভ্যাংশ (ডিভিডেন্ড) দেওয়ার সুপারিশ করেনি।

আজিজ পাইপস কোম্পানির সর্বশেষ আর্থিক প্রতিবেদন অনুযায়ী শেয়ারপ্রতি লোকসান (ইপিএস) হয়েছে ০ দশমিক ৯৯ টাকা এবং শেয়ারপ্রতি নিট অ্যাসেট ভ্যালু দাঁড়িয়েছে মাইনাস ৪০ দশমিক ৮৮ টাকা।

Blog Archive