এই ১৩ টি মিথ্যা মেয়েরা সবসময় বলে - 13 lies Girls Always tell

Saturday, October 12, 2013 Other

মেয়েরা কিছু মিথ্যা বলে স্রেফ সম্পর্ক টিকিয়ে রাখতে অথবা পরিস্থিতি সামাল দিতে। অনেক সময় সংঘাত বা তর্ক এড়াতেও তারা এ কাজটি করে। মেয়েরা যে মিথ্যাগুলো বলে সেগুলোর মধ্যে বিখ্যাত ১৩টি জেনে নিন: ১. আমি তো তোমার ফোনের অপেক্ষায় ছিলাম না। ২. আমি তোমাকে পছন্দ করি কিন্তু কখন আমার মধ্যে ভালোবাসা তৈরি হবে জানি না। ৩. এখনই যদি আমি রাত কাটানোর সিদ্ধান্ত নেই, তবে তোমাকেই বেছে নেব। ৪. আমার মনে আমাদের বিলটা শেয়ার করা উচিত। সবসময় তুমি দেবে কেন? ৫. আমি কখনোই বুঝতে পারিনি- এটা আমার এত ভাল লাগবে। ৬. যৌনতা মজার বিষয়। ৭. হোক ছেলেটা টাকমাথার এবং দেখতে খারাপ। কিন্তু টাকা তো আছে। একটা নিশ্চিত জীবন পাওয়া যাবে। ৮. আমি সবকিছু আঁকড়ে ধরে থাকতে চাই না। ঘ্যানঘ্যানও করতে চাই না। ৯. আমি শুধু তোমাকেই চেয়েছিলাম। ১০. আমি যদি তার সঙ্গে না থাকি, তবে সে আরেকজনকে ঠিকই খুঁজে নেবে। ১১. তোমার কোনো ভুল নেই, আমারই কোথাও ভুল হয়েছে। ১২. তোমার বাড়ির লোকদের সঙ্গে আমি ভালই আছি। হাজার হোক তারা তো আমারই পরিবার। ১৩. তুমি যদি বন্ধু হতে চাও- আমার আপত্তি নেই। আমিও তাই ভাবছিলাম। কেন শুধু শুধু জটিলতা ডেকে আনা?

Blog Archive