(১০৯০) ভিন্ন খবরঃসুস্পষ্ট নীতিমালা

Sunday, May 22, 2011 Unknown
 সুস্পষ্ট বিজ্ঞাপন নীতিমালা না থাকায় সরকারি বিজ্ঞাপনের সুষম বণ্টন হচ্ছে না ফলে কম পুঁজির সংবাদমাধ্যমগুলো কাঙ্ক্ষিত সরকারি বিজ্ঞাপন থেকে বঞ্চিত হচ্ছে আর বেসরকারি বিজ্ঞাপনের ক্ষেত্রেও সুবিধা পাচ্ছে বিশেষ কিছু সংবাদমাধ্যম অবস্থায় গণমাধ্যমের প্রধান আয়ের উৎস এই বিজ্ঞাপন বণ্টনের সঠিক নীতিমালা প্রণয়ন করা দরকার বলে মনে করছেন দেশের সংবাদমাধ্যম উন্নয়নের সঙ্গে জড়িত সংগঠনের নেতারা
গতকাল শনিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবে 'অবাধ তথ্যপ্রবাহে সুষম বিজ্ঞাপন নীতিমালা বর্তমান প্রেক্ষাপট' শীর্ষক এক সেমিনারের আয়োজন করে বাংলাদেশ সংবাদমাধ্যম উন্নয়ন ফোরাম সেমিনারে প্রধান অতিথি ছিলেন, তথ্য মন্ত্রণালয়-সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ওবায়দুল কাদের আরো উপস্থিত ছিলেন স্টান্ডার্ড ব্যাংকের চেয়ারম্যান কাজী আকরামউদ্দিন আহমদ, ফোরামের আহ্বায়ক ব্যারিস্টার জাকির আহম্মদ, বিএফইউজের সাবেক মহাসচিব আলতাফ মাহমুদ, সভাপতি রুহুল আমিন গাজী, ঢাকা সাংবাদিক পরিবারের সাধারণ সম্পাদক ওমর ফারুক, বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের সদস্যসচিব আসাদুল হক প্রমুখ

Blog Archive