(২৭৮) লভ্যাংশ ঘোষণা

Wednesday, March 23, 2011 Unknown
business opportunity
ইউনিয়ন ক্যাপিটাল লিমিটেড ৭৫ শতাংশ শেয়ার লভ্যাংশ, রূপালী ব্যাংক ১০ শতাংশ শেয়ার লভ্যাংশ এবং রিলায়েন্স ইনস্যুরেন্স ৩৫ শতাংশ শেয়ার লভ্যাংশ ঘোষণা করেছে। প্রতিষ্ঠানগুলো ২০১০ সালের জন্য এ লভ্যাংশ ঘোষণা করেছে। আজ বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েবসাইটে এ তথ্য প্রকাশ করা হয়েছে।
ইউনিয়ন ক্যাপিটাল লিমিটেড: প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ ২০১০ সালের জন্য ৭৫ শতাংশ লভ্যাংশ ঘোষণা করেছে। প্রতিষ্ঠানের বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৫ এপ্রিল অনুষ্ঠিত হবে। এজিএমের রেকর্ড ডেট ৪ এপ্রিল। প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, ওই সময়ে কর-পরবর্তী মোট আয় ৫৬,৮৫,৫০,০০০ টাকা, শেয়ারপ্রতি আয় ১০.৪৬ টাকা, শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য ২২.৩৬ টাকা এবং নেট ওপেনিং ক্যাশ ফ্লো ৬.৪৮ টাকা।
রূপালী ব্যাংক: প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ ২০১০ সালের জন্য ১০ শতাংশ ঘোষণা করেছে। প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ১৯ মে বেলা ১১টায় ঢাকার রমনায় ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে অনুষ্ঠিত হবে। এজিএমের রেকর্ড ডেট ৪ এপ্রিল। প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, ওই সময়ে শেয়ারপ্রতি আয় ৪৮.০২ টাকা, শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য ১,১৩২.১২ টাকা এবং নেট ওপেনিং ক্যাশ ফ্লো ১৮৭.৪১ টাকা।
রিলায়েন্স ইনস্যুরেন্স: প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদ ২০১০ সালের জন্য ৩৫ লভ্যাংশ ঘোষণা করেছে। প্রতিষ্ঠানটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ৩০ এপ্রিল বেলা ১১টায় ঢাকার শেরেবাংলা নগরে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এজিএমের রেকর্ড ডেট ৩০ মার্চ। প্রতিষ্ঠানটি আরও জানিয়েছে, ওই সময়ে মোট মুনাফা ২১,৭৬,৪০,০০০ টাকা, শেয়ারপ্রতি আয় ৭১.৫৫ টাকা, শেয়ারপ্রতি মোট সম্পদমূল্য ৩৮৪.৬৪ টাকা এবং নেট ওপেনিং ক্যাশ ফ্লো ৩৫.৩৬ টাকা।

Blog Archive